হাতের লেখার ধরন দেখেই চিনে নিন মানুষটি কেমন

2

হাতের লেখা দেখেই চিনে নিন মানুষটির চরিত্র কেমন

হাতের লেখার ধরন দেখেই চিনে নিন মানুষটি কেমন

একজন মানুষের হাতের লেখার সাথে অন্য মানুষের হাতের লেখার কখনই মিল হয় না । জ্যোতিষশাস্ত্র বলে, হাতের লেখার ধরনের সাথে চরিত্রগত পার্থক্যও ফুটে উঠে । আজ আমি আপনাদের সাথে এমন কিছু জ্যোতিষি টিপস শেয়ার করব যার মাধ্যমে আপনি কোন মানুষের হাতের লেখা দেখেই বুঝতে পারবেন মানুষটি কেমন । তাহলে শুরু করা যাক.....


যাদের হাতের লেখা খুবই সুন্দর

যাদের হাতের লেখা টাইপ করার মত সুস্পষ্ট ও সুন্দর, তারা ব্যক্তিগত জীবনে প্রতিভাবান হওয়া সত্ত্বেও যোগ্যতা অনুযায়ী সম্মান পান না । তারা সংযমী ও সৎ হয় ।

যাদের সুন্দর প্যাচানো হাতের লেখা

যাদের লেখা সুন্দর কিন্তু এক দিকে হেলানো তারা দুশ্চিন্তাগ্রস্ত হয় । জীবনে উত্থান পতনের চরম সাক্ষী, মাঝে মাঝে নেশাগ্রস্থ হওয়ার সম্ভাবনা থাকে ।

সুন্দর কিন্তু বড় বড় টানা হাতের লেখা

যাদের হাতের লেখা টানা টানা অবশ্যই বড় বড় অক্ষরে, তারা সংসারী হয় । এরা সামাজিক দায়বদ্ধতা মেনে চলে । জীবনে অনেক সুযোগ আসে নিজেকে প্রতিষ্ঠিত করার । এদের অর্থভাগ্য ভালো ।

আঁকা বাঁকা লেখা

যারা সমান্তরাল লাইনে লেখতে পারেন না । লিখতে লিখতে কখনো উপরের দিকে বা নিচের দিকে গিয়ে লাইনটা শেষ হয়, তাদের ক্ষেত্রে উচ্চাশা থাকা সত্ত্বেও তারা আশানুরূপ ফল পান না । ফলস্বরূপ হতাশা, মাথা গরম দেখা যায় ।

সোজা হাতের লেখা

যারা সমান্তরাল লাইনে লেখা শেষ করতে পারেন, তারা নম্র, ভদ্র, শান্ত, পরিচালনায় পটু, অপরকে বোঝাবার ক্ষমতাও যথেষ্ট রাখে । এরা খ্যাতি, যশ পেতে বেশি ভালোবাসে ।

অসম লেখা

যাদের হাতের লেখায় লাইনের সাথে লাইনের কোন সাদৃশ্য থাকে না, এমনকি অক্ষরের সাথে অক্ষরের কোন সাদৃশ্য থাকে না,  তাদের ক্ষেত্রে বলতে হয় এরা উদাস প্রকৃতির হয়ে থাকে । নিজের মনের উপর আস্থা এদের খুব কম থাকে ।

সবিন্নষ্ট হাতের লেখা

যারা খুব ছোট ছোট ঘন সুন্দর সবিন্নষ্টভাবে অক্ষরগুলি সাজিয়ে লেখেন, দেখা যায় জায়গা থাকা সত্ত্বেও খাতার এক কোনায় লেখাগুলো জড়ো হয়ে থাকে । এরা সাধারণত জীবনে খুব হিসাবী হয় । হিসাবের বাইরে এক পাও চলতে চায় না । বন্ধু কম থাকে । অর্থ ভাগ্য ভালো হয় । এরা জীবনে সুখী হয় । 

একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.
একটি মন্তব্য পোস্ট করুন
To Top